লুডু খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় - প্রেমেন্ট বিকাশে

তবে আজকে আমরা জানবো লুডু খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় শুধু তাই নয় এই খেলাটি খেলে আমরা যে অর্থ উপার্জন করব সেটা আমরা বিকাশের মাধ্যমে পেমেন্ট পাব তো চলুন আজকে আমরা জেনে আসি লুডু খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় আমরা আরো একটি বিষয়ে জানলে অবাক হবো যে লুডু খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় ।
লুডু খেলে কিভাবে টাকা ইনকাম করা যায়
তাহলে চলুন আমরা জেনে আসি কিভাবে আমরা লুডু খেলে টাকা ইনকাম করবো এবং তা আবার বিকাশে উত্তোলন করব আমরা যারা এই বিষয়টি নিয়ে খুব বেশি জানার চেষ্টা করতেছি শুধু তাদের জন্য এই পোস্টটি আপনারা যদি লুডু খেলে টাকা ইনকাম করতে চান তাহলে সেই পোস্টটি আপনাদের জন্য পোস্টটি মনোযোগ দিয়ে করুন এবং আমাদের সাথেই  থাকুন।

ভূমিকা

আপনি কি লুডু গেম খেলে টাকা আয় করে বিকাশে পেমেন্ট করতে চান ।আপনি যদি লুডু গেমটি খেলে বিকাশে টাকা আনতে চানতাহলে আপনি সঠিক পোস্টটি পড়তে এসেছেন। আমরা ছোটবেলা থেকে লুডু খেলি . সেটা লুডু বই হোক আর ফোনেই হোক। তবে আপনারা কি জানেন লুডু খেলে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়।

আজকে আমরা জানবো লুডু খেলে অনলাইন থেকে ঘরে বসে কিভাবে লক্ষ লক্ষ টাকা ইনকাম করা যায়। বাংলাদেশে এমন হাজার হাজার মানুষ ঘরে বসে লুডু খেলে অনলাইন থেকে লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে এবং বিকাশে পেমেন্ট করতেছে। মোবাইল ফোন থেকে লুডো গেম খেলে বিকাশে টাকা আয় করতে নিচে বিস্তারিত পরুন।

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2023

বর্তমান সময়ে লুডু গেম হচ্ছে একটি জনপ্রিয় গেম। লুডু ঐতিহ্যবাহী গেম হিসেবে প্রচলিত। প্রাচীনকাল থেকে লুডু খেলা হতো মাটির নকশার উপরে অথবা লুডু বই এর উপরে। কিন্তু প্রযুক্তি আসার কারণে বর্তমানে মোবাইল ফোনে অনলাইনেও লুডু খেলা যায়। কিন্তু এতে প্রযুক্তি থেমে থাকেনি,প্রযুক্তি আমাদের জন্য নিয়ে এসেছে বিভিন্ন সুবিধা। 

প্রযুক্তির কারণে আমরা অনলাইনে লুডু গেম খেলে হাজার হাজার টাকা ইনকাম করতে পারি এবং তা বিকাশে পেমেন্ট করতে পারি। লুডু গেম আমরা সাধারণত চারজন মিলে খেলি। তো আসুন আজকে আমরা এই পোস্টটির মাধ্যমে জানবো কিভাবে অনলাইন থেকে লুডু গেম খেলে হাজার হাজার টাকা ইনকাম করা যায়।

লুডু কিং খেলে টাকা ইনকাম

লুডো কিং বলার সাথে সাথে কিন্তু মনে পড়ে যায় বাংলাদেশের সেই হাজার হাজার মানুষের কথা যারা লুডু কিং গেমটি অনলাইনে খেলে টাকা ইনকাম হাজার হাজার টাকা ইনকাম করছে।লুডু কিং কি ? লুডু কিং হল একটি ফ্রি-টু-প্লে মোবাইল গেম অ্যাপ্লিকেশন।ভারতের নাভি মুম্বাইতে অবস্থিত একটি গেম স্টুডিও।এই লুডু গেম তৈরি হয়েছে বিভিন্ন টেকনোলজি ও প্রযুক্তির মাধ্যমে।

এই টেকনলজি দ্বাঁরা তৈরি লুডু কিং খেলে টাকা ইনকাম করে অনলাইনে আমরা খুব সহজে হাজার হাজার লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারি।এবং সেই টাকা খুব সহজে পেটিএম ব্যাংক বিকাশ নগদ রকেট এর মাধ্যমে উত্তোলন করতে পারি। লুডু গেম খেলে টাকা ইনকাম করার জন্য নিচে বিস্তারিত বিষয়ে পরুন।

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় কি ভাবছেন অনলাইন থেকে গেম খেলে টাকা ইনকাম করার কথা ভাবছেন। আর কোন চিন্তা নেই ঠিক জায়গায় এসেছেন। আমি আজকে আপনাদেরকে বলবো যে কোন গেম খেলা অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়। সবার আগে আপনার ফোনে অ্যাপ ডাউনলোডার অথবা প্লে স্টোরে চলে যাবে।সার্চ আইকনে ক্লিক করে চার্জ দেবেন লুডু কিং। সেখান থেকে লুডু অ্যাপস ডাউনলোড করে ফোনে ইন্সটল করা হয়ে গেলে জিমেল ফেসবুক অথবা বিকাশ নাম্বার দিয়ে একটি একাউন্ট খুলবেন।

অবশ্যই অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করতে হলে লুডু অ্যাপস এ টাকা ডিপোজিট করতে হবে। ডিপোজিট করা শেষ হলে এখানে আপনার ইচ্ছামত টাকা বাজি ধরে গেম খেলতে পারেন। আপনি যত টাকা বাজি ধরবেন আপনি যদি উইন হন তবে,তার দিগুন টাকা পাবেন।এবং সেই টাকা বিকাশে উত্তোলন করতে পারবেন। এক কথায় বাংলাদেশে লুডু গেম খেলে টাকা ইনকাম করা যায়। লুডু গেম সম্পর্কে নিচে আমরা আরো বিস্তারিত জানব। অবশ্যই আমরা বুঝতে পেরেছি যে বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম বলতে :ঘরে বসে এক থেকে দেড় ঘন্টা ফোন চালায় ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করাকে বলি ফ্রী লটারি খেলে টাকা ইনকাম। সাধারণত আমরা যারা প্রাপ্তবয়স্ক আছি তারা প্রায় বেশিরভাগ মানুষই ফোন চালায়। কিন্তু আমরা কি জানি আমরা যতটুকু সময় ফোন চালায় সেইটুকু সময় দিয়ে আমরা অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারি। 

এমনকি ফোনে কোন প্রকার গেম খেলেও আমার টাকা ইনকাম করতে পারি। যেমন ধরেন লুডু, এখানে ফ্রি লটারী খেলে টাকা ইনকামলুডু একটি জনপ্রিয় গেম হওয়া সত্ত্বেও এখান থেকে হাজার হাজার মানুষ অনলাইন গেম খেলে হাজার হাজার টাকা ইনকাম করতেছি। এবং সেটা খুব সহজেই বিকাশের মাধ্যমে উত্তোলন করতে পারি।আসুন আমরা নিচে আরো জানবো লুডু গেম কি বিস্তারিত জানতে নিচে ভিজিট করুন।

লুডু বাজি app 

আপনারা হয়তো সবাই জানেন না যে লুডু বাজি অ্যাপস কি, আসুন এখানে আমরা সবাই জানব যে লুডু বাজি apps টা আসলে কি..আসলে এখানে লুডু বাজি অ্যাপস বলতে লুডু বাজি বা লুডুতে বাজি ধরে টাকা ইনকাম করাকে বোঝানো হয়েছে। অনলাইনে তে লুডু বাজি অ্যাপস এ টাকা ইনকাম করা খুব সহজ। আমরা সবাই বাড়িতে ফ্রি টাইমে বসে থেকে অযথা সময় নষ্ট করি। আমরা যদি সেই সময় নষ্ট না করি অনলাইন লুডু বাজি অ্যাপস এ দিয়ে টাকা ইনকাম করতে পারি তবে কেমন হবে।অনলাইনে তিনটি অ্যাপে লুডু বাজি খেলে টাকা ইনকাম করা যায়।
  • Ludoghor লুডু বাজি apps
  • Ludobaji লুডু বাজি apps
  • ‌Khiladi adda লুডু বাজি apps
  • Ludoghor লুডু বাজি apps
অনলাইনে থেকে টাকা ইনকাম করার সহজ উপায় হচ্ছে লুডু বাজি অ্যাপস। তিনটি অ্যাপসের মাধ্যমে অনলাইনে লুডু বাজি খেলে টাকা ইনকাম করা যায়। এগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় অ্যাপস টি হলো (Ludoghor) লুডু বাজি apps 
কারণ আপনি লুডু ঘরে বাড়ি ধরে খুব সহজেই অল্প সময়ে খুব বেশি পরিমাণে টাকা জিতে নিতে পারেন। এর জন্য আপনাকে অবশ্যই লুডু ঘর লুডু বাজি অ্যাপসটি ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার পর সেখানে আপনার বিকাশ নাম্বার দিয়ে একটি অ্যাকাউন্ট করতে হবে। লুডু বাজি অ্যাপস এ একাউন্ট খোলা খুবই সহজ। একাউন্ট খোলা শেষ হলে আপনার একাউন্টে কিছু টাকা ডিপোজিট করতে হবে তারপরে নিচে দেখবেন রানিং ম্যাচ চলতেছে সেখানে রোমার কোড বসিয়ে ইচ্ছামত পছন্দ মত ম্যাচ খেলা শুরু করতে পারেন।
Ludobaji লুডু বাজি apps
অনলাইন লুডু বাজি বর্তমানে বিশ্বজুড়ে জনপ্রিয় হয়ে উঠেছে। এই লুডু বাজি অ্যাপস এর দ্বিতীয় বারের মত জনপ্রিয় হয়েছে লুডু বাজিLudobaji.এই লুডু বাজিতে ও টাকা ইনকাম করা খুব সহজ।দিন দিন বেরেই চলেছে জনপ্রিয়তা।এই অ্যাপস প্লে-সু্টুরে সার্চ আইকোনে লুডু বাজি লিখে সার্চ করলে পাবেন সেখান থেকে ইনস্টল করে নিয়ে আগের নিয়মে সেম ভাবে খুলতে পারবেন এবং আগের নিয়মে টাকা ডিপ্রোজিত করে খেলতে পারবেন।
Khiladi adda লুডু বাজি apps
Khiladi adda-সব ধরনের লুডু খেলার পর আপনি এখান থেকে টাকা ইনকাম করার সুজোগ পাবেন। সব ৎেকে খিলাড়ি লুডু বাজি আমি বেস্ট মনে করি।
  • খিলাড়ি লুডু বাজি হচ্ছে ১০০% সিকিউরিটি দ্বারা পরিচালিত.।
  • এখানে টাকা পয়সার কোন সমস্যা হয় না।
  • এখান থেকে খুব সহজে খুব বেশি পরিমান টাকা ইনকাম করা যায়।
  • এই আপ্লিকেশন এর কাস্টমাইজেশন অনেক সুন্দর।

লুডু জুয়া

বাংলাদেশের সর্বত্র জেলা প্রায় লুডু জুয়া খেলাই পরিণত হয়েছে।এক সময় যেই লুডু ছিলো মাটির তৈরি নকশাতে এখন টা মোবাইলে অ্যাপস এ পরিনিত হয়ে প্রায় সব জাইগাতে টাকার বিনিময়ে জুয়ার মত করে খেলা হচ্ছে।এই প্রযুক্তির মাধ্যমে দিজিটাল মোবাইল দিয়ে চলে দেশের এক পান্তর থেকে আরেক পান্তরে জুয়া খেলা।এই দিজিটাল মোবাইল দিয়ে লুডু খেলা যায় সর্বনিম্ন দুই জন আর সর্বচ্চো আট জন। এই গেমটি দুই ভাগে খেলা যায় একটি অনলাইনে আরেকটি অফলাইনে অফলাইনে সবাই একসঙ্গে বসে খেলতে পারে।

অলাইন এর থেকে সবাই এক সাথে বসে খেলা বেস জনপ্রিয় হয়ে উঠেছে।চার জন মিলে এই গেমটি খেলতে বেস সময় লাগে কিন্তু গেম প্রতি টাকা বাজি লাগাই ২০০ থেকে ৩০০ টাকা তবে কিছু কিছু সময় টাকার পরিমান বেরে যায়। এধরনের মোবাইলে লুডু জুয়া খেলা আইনগত ভাবে অপরাধ যদি পুলিশ হাতেনাতে ধরতে পারে তো শাস্তি ভোগ করতে হবে। তাই পারিবারিক ভাবে আমাদের সচেতন হতে হবে।

শেষ কথা

আপনারা বেকার জীবনে অনেকে টাকা আয় করার চিন্তা ভাবনা করছে। আপনে ইচ্ছা করলে লুডু খেলে ও টাকা ইনকাম করতে পারেন এতে স্কল লাইফে আর্থিক ভাবে উপকৃত হতে পারেন। আমরা সাধারণত অনেকেই কম বেশি লুডু খেলা জানি আগে খেলেছেন লুডু বই এ চার জন আর আপনার স্মার্টফোন এ যে কোনো জাইগাই খেলতে পারেন এবং টাকা বিকাশে উত্তোলন করতে পারেন।

আমি উপরে যেই লুডু অ্যাপস গুলোর কথা বলছি সেই গুলো দিয়ে খেললে আশা করি কোনো সমস্যা হবে না। আর বিকাশে টাকা পেমেন্ট পাবেন। আশা করি আলোচিত বিষয়ে আপনারা উপকৃত হবেন।এবং আমার আলোচিত বিষয় গুলো সবার মাঝে শেয়ার করবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url
#
#
#